ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ীতে অস্ত্র দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে গ্রেফতার ৪ Headline Bullet রাজবাড়ীর কালুখালীতে অস্ত্রগুলিসহ ২ সন্ত্রাসী গ্রেপ্তার Headline Bullet ডিলার-খাদ্য কর্মকর্তার বিরোধে চাল পাচ্ছে না ৫শত ওএমএস কার্ডধারী Headline Bullet রাজবাড়ীতে সম্প্রীতি ও শান্তি সমাবেশ সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেব না,—রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম Headline Bullet কুষ্টিয়ায় প্রচন্ড তাপদাহ ও অনাবৃষ্টি থেকে মুক্ত হতে ইস্তিসকার নামাজ অনুষ্ঠিত Headline Bullet শ্রমিক লীগ নেতার গলায় ফাঁস নেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার Headline Bullet বরগুনার তালতলীতে বিশ্ব ধরিত্রী দিবস উপলক্ষে মানববন্ধন Headline Bullet রাজবাড়ীতে চেক ডিজঅনার মামলা ও মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৪ Headline Bullet সৌদি আরব আগামী বুধবারকে (১০ এপ্রিল) ঈদুল ফিতরের প্রথম দিন হিসেবে ঘোষণা করেছে Headline Bullet রাজবাড়ীতে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

আমার মতো ভুল যেন কেউ না করে: সাকিব

সাকিব আল হাসান ফিরছেন। ক্রিকেট মাঠে ফিরতে পারবেন যে কোনো সময়। তার আগে ফিরছেন দেশে। তারও আগে যুক্তরাষ্ট্রে বসে গণমাধ্যম ও সমর্থকদের করা বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানেই বলেছেন, তার মতো ভুল যেন আর কেউ না করে।

সাকিব বলেন, নিষেধাজ্ঞা পাওয়ার পর অবশ্যই আফসোস হয়েছে এবং আমি অনুতপ্তও হয়েছি। আমার এরকম একটা মিসটেক করা উচিত হয়নি। এখান থেকে আমি বড় একটা শিক্ষা নিয়েছি। আমাকে যে শাস্তি দিয়েছে সেটাই আমি মাথা পেতে নিয়েছি। আমি চাই এই ভুল যেন কেউ না করে। সবাইকে সাবধানী হতে হবে। এ ধরণের কোনো প্রস্তাব পেলে সঙ্গে সঙ্গে আইসিসি বা বিসিবিকে জানাতে হবে। বিতর্ক কেউ অযথা চায় না। তবে, আমি সবসময় বিতর্ক এড়াতে পারিনি। সামনের সময়টাতে চাইবো, যাতে এ ধরণের ঝামেলায় না পড়ি।

২০২৩ সালের মধ্যে তিনটি বিশ্বকাপ খেলবেন সাকিব। তাই শুধু নিজেকে নিয়ে নয়। বাংলাদেশ দল নিয়েও আছে তার পরিকল্পনা।

তিনি বলেন, সিনিয়র-জুনিয়র বলে কাউকে মূল্যায়ন করিনা। যারা পারফর্ম করবে, তাদেরকেই সুযোগ দেয়া উচিত।

নিষেধাজ্ঞার এই কঠিন সময়ে যারা তার পাশে দাঁড়িয়েছেন, নিজের সেসব শুভাকাঙ্খী এবং সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সাকিব আল হাসান। কথা দিয়েছেন আস্থার প্রতিদান দেবেন মাঠে পারফরম্যান্সের মধ্য দিয়ে।

তিনি বলেন, আমি যতোটুকু আশা করেছিলাম তারচেয়েও অনেক বেশি সমর্থন পেয়েছি ভক্ত এবং বাংলাদেশের সাংবাদিকদের কাছ থেকে। আমি আশা করি সবার এমন ভালোবাসার প্রতিদান দিতে পারবো মাঠে পারফর্ম করে।


     এই বিভাগের আরো খবর